Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাতীয় শোকদিবস উপলক্ষে বন্যার্তদের মাঝে শরীয়তপুরে পারভীন হক সিকদার এমপি’র খাদ্য সহায়তা

জাতীয় শোকদিবস উপলক্ষে বন্যার্তদের মাঝে শরীয়তপুরে পারভীন হক সিকদার এমপি’র খাদ্য সহায়তা

শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলায় পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে বানভাসি বন্যাদূর্গত প্রায় ১ হাজার ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শরীয়তপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার-এর নিজস্ব উদ্যোগে বৃহস্পতিবার ১৩ আগষ্ট থেকে শরীয়তপুর জেলার বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণের অংশ হিসেবে ইসলামপুর ইউনিয়নের বন্যাদূর্গত ব্যক্তিদের মাঝে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাউল, ডাল, চিড়া, আলু, পিয়াজ, সোয়াবিন, সাবান, গুড় ও লবণ।

ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ দুলাল, যুবলীগ নেতা ও সিকদার পরিবারের সজল সিকদার, রাকিবুল ইসলাম রাকিবসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ।

ত্রাণ কার্যক্রম বিষয়ে বাংলাদেশ জাতীয় সংসদের শরীয়তপুর আসনের সংরক্ষিত মহিলা সদস্য পারভীন হক সিকদার জানান, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগের মতো বন্যাদূর্গত মানুষের মাঝে আমি অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি, যাতে কেউ না খেয়ে মারা না যায় এবং এই প্রচেষ্টা আমি আজীবন অব্যহত রাখবো। তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে, বাংলাদেশের মানুষ ভালো থাকবে এবং আমরা ভালো থাকবো। দেশে বর্তমানে করোনা ও বন্যা দূর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী সারাক্ষণ দেশ ও দেশের মানুষকে নিয়ে চিন্তা করেন বলেই এখনো দেশ ভালো আছে। এরপর তিনি করোনা ও বন্যা দুর্যোগে তার অবদানের কথা তুলে ধরে সকলের নিকট দোয়া কামনা করেন।

এ ত্রাণ বিতরণকালে আলমগীর হোসেন মাঝি বলেন, বিভিন্ন দূর্গত মানুষের জন্য পারভীন হক সিকদার ও তার পরিবার সর্বদাই সাহায্যের হাত বাড়িয়ে থাকেন এবং এই প্রচেষ্টা তিনি আজীবন অব্যহত রাখবেন। পারভীন হক সিকদার সবসময় বন্যাদূর্গত সর্বহারা মানুষের জন্য পাশে দাড়ায়। সবশেষে তিনি সিকদার পরিবারের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

সিকদার পরিবারের সজল সিকদার বলেন, পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে জেলার বিভিন্ন উপজেলায় বন্যা দূর্যোগে অসহায় ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। এ ধারা সবসময় অব্যাহত থাকবে।

রাকিবুল ইসলাম রাকিব বলেন, আমাদের প্রিয় মহিলা আসনের এমপি পারভীন হক সিকদার করোনা দূর্যোগের মোকাবেলা শেষে বন্যা দূর্যোগেও মানুষের পাশে দাড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় শরীয়তপুরের বন্যাদূর্গত অসহায়দের পাশে এসে চাল, ডাল ও অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে। এ ধারা অব্যাহত থাকবে। সবশেষে পারভীন হক সিকদার ও তার পরিবারের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

ত্রাণসামগ্রী পেয়ে বন্যার্ত অসহায় মানুষগুলো কৃতজ্ঞতা প্রকাশ করেন ও পারভীন হক সিকদার এমপি’র জন্য দোয়া করেন।