Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

দলীয় নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করার নির্দেশ নাহিম রাজ্জাক এমপির

দলীয় নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করার নির্দেশ নাহিম রাজ্জাক এমপির

গোসাইরহাট আওয়ামীলীগের বর্ধিত সভায় দলীয় নেতা কর্মীদের নৌকায় পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
এসময় তিনি আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচনে তৃতীয় ধাপে নির্বাচনকে সামনে রেখে উপজেলার আওয়ামীলীগ দলিয় নেতা কর্মীদের নিয়ে গোসাইরহাট উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান ও ভইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যানদের একক প্রার্থী ঘোষনা করেন।
গত বুধবার গোসাইরহাট সামসুর রহমান অডিটরিয়াম উপজেলা সকল নেতা কর্মীদের নিয়ে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।
উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আ. রহমান বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা চেযারম্যান আলঙ্গীর হোসেন মাঝী, বিশিষ্ট শিল্পপতি খালেদ রহমান সিকদার, জেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক আবদুল রশিদ গোলন্দাজ।
মাধ্যমে একক প্রার্থী ঘোষনা করেন, নৌকার মনোনীত পার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান (সেয়দ নাসির উদ্দিন) পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে।