শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা, লোহার পানির টাংকির নিচে পরে নিহত ৩, আহত ২

সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা, লোহার পানির টাংকির নিচে পরে নিহত ৩, আহত ২

শরীয়তপুরের গোসাইরহাট শাইখ্যা সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কা লাগার ঘটনা ঘটেছে। এসময় লঞ্চের লোহার পানির টাংকি ছিটকে পড়লে নিচে পরে তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয় দুইজন।

আজ রোববার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের মাইজারা এলাকায় মেঘনা শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির ও গোসাইরহাট থানার এসআই মো. মতিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন তানজি (২৩) উপজেলার  কোদালপুর সরদার পাড়া এলাকার শাহআলি মোল্লার ছেলে, শাকিল আহমেদ (২৫) টাঙ্গাইল সদরের দাইনাবঘিল এলাকার নাজিম উদ্দিনের ছেলে ও  সাগর আলী (২৩) জামালপুর দিঘলি সোনাটিয়া রগুনাথপুর এলাকার বোরহান আলীর ছেলে। এসময় হিরা (২৩) ও সাগর রাড়ী (২৩)  গুরুতর আহত হয়েছেন। লঞ্চের যাত্রীরা উদ্ধার করে তাদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হিরাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও লঞ্চ যাত্রীরা জানায়, গোসাইরহাট উপজেলার মেঘনা শাখা নদীর মাইজারা এলাকায় ঢাকা থেকে গোসাইরহাট পট্রি লঞ্চ খাটের উদ্দেশ্যে ছেড়ে আসা ‘স্বর্ণদ্বীপ প্লাস’ লঞ্চটি ভোর সাড়ে ৪টার দিকে শাইখ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এসময় লঞ্চের ছাদে থাকা লোহার পানির টাংকি দোতলার ছাদে ছিটকে পড়ে যাত্রীদের ওপর। ঘটনাস্থলেই তানজি নিহত হয়। শাকিল, সাগর আলী, হিরা ও সাগর রাড়ী আহত হন। লঞ্চ যাত্রীরা তাদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  শাকিল, সাগর আলীকে মৃত্যু ঘোষণা করেন।  আর হিরা শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। 

আহত সাগর রাড়ী বলেন, লঞ্চের দোতলার ছাদে আমরা শুয়ে ছিলাম। হঠাৎ বিকট শব্দ হলো তারপার কি হয়েছে বলতে পারছি না। পরে দেখি হাসপাতালে আছি।

গোসাইরহাট থানার এসআই মো. মতিউর রহমান বলেন, সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় তিনজন নিহত ও দুই জন আহত হয়েছেন। এঘটনায় লঞ্চ যাত্রীরা চালক ও তার সহযোগীকে মারধর করবে এমতাবস্থায় আমরা গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসি। 

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির বলেন, দুর্ঘটনায় নিতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা করে দেয়া হবে ।


error: Content is protected !!