Monday 22nd April 2024
Monday 22nd April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মামলা দায়ের

শরীয়তপুরে মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মামলা দায়ের

জাতীয় পাটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে জড়িয়ে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে শরীযতপুর চীপ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে দৈনিক আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে একটি মানহানী মামলা দায়ের করা হয়েছে।
একশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে গতকাল বৃহস্পতিবার মামলাটি দায়ের করেন, শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কার্য নিবার্হীর সদেস্য এ্যাভোকেট মাসুদুর রহমান মাসুদ।
অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ নাছরিন মামলাটি আমলে নিয়ে শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নিদের্শ দিয়েছেন বলে মামলার বাদী ও আইনজীবি জানান।
মামলার অভিযোগে বলা হয় যে, ১৩ মে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার পালিত মেয়ে শ্রীমতি নিপা রানী কর্মকারকে নিজ খরচে বিয়ে দিয়েছেন রাজধানীর ঢাকেশ^র জাতীয় মন্দিরে। এ সময় বিয়ের অনুষ্ঠানে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন পত্র পত্রিকায় এ নিয়ে সংবাদ ও ছবি প্রকাশিত হলেও দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত হয় বলে মামলায় অভিযোগ করা হয়।
এতে সাবেক রাষ্ট্রপতি এরশাদসহ জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের মানহানি হয়েছে। টাকার অংকে যার পরিমাণ একশত কোটি টাকা বলে মামলায় দাবী করা হয়।