Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন এনামুল হক শামীম ও নাহিম রাজ্জাক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন এনামুল হক শামীম ও নাহিম রাজ্জাক

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পেয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি ও নাহিম রাজ্জাক। সোমবার (২৭ নভেম্বর) বিকালে পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মী নিয়ে এ শ্রদ্ধা জানান তিনি। এরপর দোয়া ও মোনাজাত করেন তিনি।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এনামুল হক শামীম বলেন, আমাকে দ্বিতীয়বারের মতো নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরের মানুষের সেবা করার জন্য দলীয় মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা-এর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি নড়িয়া উপজেলা, নড়িয়া পৌরসভা এবং সখিপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী এবং জনসাধারণের প্রতি।

তিনি আরও বলেন, গত ৫ বছরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরের উন্নয়নে ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড করতে সক্ষম হয়েছি। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারী নির্বাচনে পুনরায় বিপুর ভোটে বিজয়ী হয়ে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো। আর আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই নড়িয়া-সখিপুর তথা শরীয়তপুরকে স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, এনামুল হক শামীমের স্ত্রী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তাহমিনা খাতুন শিলু, ছোট কন্যা ইফরাহ আশ্রাফী হক, শরীয়তপুর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক প্রমূখ।

#