Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আমিরাত সরকারের ‘গোল্ড কার্ড’ পেলেন মাহাতাবুর রহমান নাসির

আমিরাত সরকারের ‘গোল্ড কার্ড’ পেলেন মাহাতাবুর রহমান নাসির

সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত আমিরাতের স্থায়ী ভিসা গোল্ড কার্ড রেসিডেন্সি পেয়ে বাংলাদেশ ও প্রবাসীদের মুখ উজ্জ্বল করলেন সংযুক্ত আরব আমিরাতের বিখ্যাত আল হারামাইন পারফিউমেন কর্ণধার, বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, ওয়াল্ড সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি আলহাজ্ব মাহাতাবুর রহমান নাসির।

রবিবার সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির এবং তাঁর পরিবারের সকল সদস্যকে এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করা হয়।

এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করেন কর্নেল আলী মোহাম্মদ আল হামাদি (বামে) এবং ল্যাফটেন্যান্ট আবু বক্কর আহমেদ আল আলী তার হাতে এই গোল্ড কার্ড রেডিডেন্সি ভিসা হস্তান্তর করেন।

উল্লেখ্য, মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) বাংলাদেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে পর পর চারবার সিআইপি নির্বাচিত হন এবং আল হারামাইন পারফিউম সংযুক্ত আরব আমিরাতসহ, মধ্যপ্রাচ্যের দেশসমূহ ও বিশ্বের বিভিন্ন দেশে তার পারফিউমের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা করে সৌদি আরবের পবিত্র শহর মক্কা নগরী থেকে। পরে তিনি সংযুক্ত আরব আমিরাতে ব্যবসা শুরু করেন। সেই থেকে বিশ্বের নানা দেশের শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছেন।

গত মাসে সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী তিনি।