শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে শতভাগ পাসের সফলতা উদযাপন

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে শতভাগ পাসের সফলতা উদযাপন

মজিদ জরিনা ফাউন্ডেশন এন্ড কলেজ অডিটোরিয়াম-এ এসএসসি ২য় ব্যাচে শতভাগ পাসের সফলতা উদযাপন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে কৃতি শিক্ষার্থীদের রজনীগন্ধার ফুল দিয়ে ৮ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীরা বরণ করে নেয়। এরপর শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম, সাবেক ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আল মামুন, নড়িয়া উপজেলার নির্বাহী অফিসার সানজিদা ইয়াছমিন, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক।
প্রধান অতিথি তার বক্তব্যে কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের অভিনন্দন জানান। পাশাপাশি এ সফলতা আগামীতে অব্যাহত রাখার জন্য প্রতিষ্ঠানের শিক্ষকদের আরও বেশি আন্তরিকতার সাথে পাঠদান করতে বলেন। উল্লেখ্য, প্রতিষ্ঠানের অধ্যক্ষ তার বক্তব্যে সর্বাধুনিক এ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ভর্তির নির্দেশনা জানিয়ে দেন। তিনি তার বক্তব্যে অভিভাবক ও কৃতি শিক্ষার্থীদের অতি দ্রুত একাদশ শ্রেণিতে ভর্তির আহবান জানান। একাদশ শ্রেণিতে ভর্তির ন্যূনতম যোগ্যতা বিজ্ঞান বিভাগ: জিপিএ ৩.৫০, ব্যবসায় শিক্ষা বিভাগ:জিপিএ ২.৫০ ও মানবিক বিভাগ: জিপিএ ২.০০।
উল্লেখ্য, অত্র প্রতিষ্ঠান হতে এ বছর এসএসসি পরীক্ষায় শতভাগ পাসসহ ১৪ জন শিক্ষার্থী জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে।


error: Content is protected !!