বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

নড়িয়ায় বিধবার বসতভিটে দখলের অভিযোগ

নড়িয়ায় বিধবার বসতভিটে দখলের অভিযোগ

নড়িয়া উপজেলা ঘরিষার ইউনিয়নে নন্দনসার গ্রামে রুনা বেগম নামের এক বিধবার বসতবাড়ি দখলের অভিযোগ উঠেছে প্রতিবেশী ওহাব চোকদার বিরুদ্ধে। এছাড়া একাধিক মিথ্যা মামলা দায়ের করে এবং হত্যার হুমকি দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, রুনা বেগম এর স্বামী মৃত নজরুল ইসলাম হাওলাদার প্রায় ৪৫ বছর পূর্বে নন্দনসার মৌজার বি আর এস ২১৬নং খতিয়ানের ১১৯৫ নং দাগের ০.১২০০ একর জমি ক্রয় করেন। প্রায় ১ বৎসর আগে নজরুল ইসলাম মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর তার বিধবা স্ত্রী রুনা বেগম তার সন্তানাদী নিয়ে স্বামীর ভিটায় বসবাস করে আসছিলেন। কিন্তু কিছুদিন আগে তার প্রতিবেশী ওহাব চোকদার জোর পূর্বক তাদের বাড়ির গাছ কেটে নিয়ে যায় এবং রুনা বেগমকে তাড়িয়ে অবৈধ ভাবে উক্ত সম্পত্তি দখল করার চেষ্টায় লিপ্ত রয়েছে। এছাড়া রুনা বেগমের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি সহ হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।
রুনা বেগম বলেন, ওহাব চোকদারের মামলার কারনে আমি ছোট ছেলে মেয়ে নিয়ে বাড়িতে থাকতে পারছিনা। জোরপূর্বক আমার বাড়ির ফলফলাদি জোড় করে নিয়ে যায়। আমি বাধা দিতে গেলে আমাকে মেরে ফেলার হুমকি দেয় ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।
এ বিষয়ে অভিযুক্ত ওহাব চোকদার এর সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।


error: Content is protected !!