শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে দশ হাজার টাকা জরিমানা আদায়।

ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে দশ হাজার টাকা জরিমানা আদায়।

ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে রাজবাড়ী জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

রোববার ৬ জুন পরিবেশ অধিদপ্তর ফরিদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে রাজবাড়ী জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার এর নেতৃত্বে রাজবাড়ী শহরের পাবলিক হেলথ মোড়ে ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় ২টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ১০ হাজার টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয়।

মোবাইল কোর্টে প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তর, ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মিতা রানী দাস। এসময় মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা প্রদান করেন রাজবাড়ী জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামাণিক এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ।

মোবাইল কোর্টে ঝুকিপূর্ণ বর্জ্য পরিত্যাগকরণের মাধ্যমে পরিবেশ দূষণের দায়ে নিম্নলিখিত ২টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মোবাইল কোর্র্ট পরিচালিত হয়। প্রতিষ্ঠান গুলো হলো রাজবাড়ী শহরের পাবলিক হেলথ মোড়ে আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা ও আস্থা মা শিশু হাসপাতালকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে