সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ইয়াবাসহ বায়েজিদ সরদারকে আটক করেছে র‌্যাব

ইয়াবাসহ বায়েজিদ সরদারকে আটক করেছে র‌্যাব

মোঃ বায়েজিদ সরদার(২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিসিপি-৩ মাদারীপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক টিম।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে, ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন আশফরদী গ্রামস্থ জনৈক মোঃ আবু বকর সরদার এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ মে) দুপুর দেড় টায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন আশফরদী গ্রামস্থ জনৈক মোঃ আবু বকর সরদার এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ বায়েজিদ সরদার(২৪) কে ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করে।

আটককৃত মোঃ বায়েজিদ সরদার ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন আশফরদী গ্রামের মৃত হেমায়েত সরদারের ছেলে।

এ সময় গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ২০০ পিস ইয়াবা ও মাদক বিক্রিত নগদ ১ হাজার ৫০০ টাকা এবং ০১ টি মোবাইল ও ০২ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার নগরকান্দা থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য মালামালসহ ফরিদপুর জেলার নগরকান্দা থানায় হস্তান্তর করা হয়।

এ সংক্রান্তে ফরিদপুর জেলার নগরকান্দা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।