বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং

গোসাইরহাট বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

গোসাইরহাট বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত
গোসাইরহাট বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

শরীয়তপু‌রের গোসাইরহাট উপজেলার ভদ্রচাঁদ এলাকায় ডি‌বি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রুহুল আমিন বাঘা (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন বাঘা উপ‌জেলার চর জুষিরগাঁও গ্রা‌মের মোস‌লেম বাঘার ছেলে।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায় শরীয়তপুর ডি‌বি পুলিশ। এ সময় রুহুল আমিন পুলিশের উপস্থিতি টের পে‌য়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও মাদক ব্যবসায়ী রুহুল‌কে লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। উভয়পক্ষের গুলিবর্ষণের ফলে ঘটনাস্থলেই নিহত হন মো. রুহুল আমিন বাঘা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শরীয়তপুর সদর হাসপাতা‌লের মে‌ডি‌কেল অফিসার ডা. তোফা‌য়েল আহম্মদ ব‌লেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দি‌কে মৃত্যু অবস্থায় রুহুল আমিন না‌মে শরী‌রে যখমে ভরা এক লোক হাসপাতা‌লে নি‌য়ে আসে ডি‌বি পু‌লিশ।

শরীয়তপুর পু‌লিশ সুপার আব্দুল ‌মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ‌কের কেনা বেচা হ‌চ্ছে এমন খবর পে‌য়ে শরীয়তপু‌রের ‌ডি‌বি পু‌লিশের এক‌টি দল গোসাইরহাটের ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায় । তখন পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ী রুহুল আমিন গুলি চালায়। তখন পুলিশও মাদক ব্যবসায়ী রুহুল‌কে লক্ষ্য করে পাল্টাগুলি চালায়। গুলিবর্ষণের ফলে ঘটনাস্থলেই নিহত হন রুহুল আমিন । রুহু‌লের বিরু‌দ্ধে থানায় মাদকসহ ছয়‌টি মামলা রয়েছে।